বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে অ্যাম্বুলেন্সের চালক নি’হ’ত!

দিনাজপুরের ফুলবাড়ীতে’অ্যাম্বুলেন্সের’ সঙ্গে ঢাকাগামী’ শ্যামলী পরিবহনের সংঘর্ষে অ্যাম্বুলেন্সের চালক এহসান হোসেন’ (৩০) নামে এক যুবক নিহত’ হয়েছেন। এ ঘটনায় রোগীসহ অ্যাম্বুলেন্সের সাত’ যাত্রী গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার’ (১৮ জুন) সকাল সাড়ে ১০টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের’ উপজেলার রাজারামপুর এলাকার’ গুপ্তা প্লাইউডের গেটের সামনে এ দুর্ঘটনা ঘটে।
নিহত যুবক এহসান হোসেন দিনাজপুরে’ হাকিমপুর উপজেলার’ চন্ডিপুর গ্রামের আক্কাস আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল’ সাড়ে ১০টায় শ্যামলী’পরিবহনের একটি কোচ দিনাজপুর থেকে ঢাকা যাচ্ছিল। পথে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের উপজেলার রাজারামপুর এলাকায়’ এলে হাকিমপুর থেকে ছেড়ে আসা’বেসরকারি প্রমি নামে অ্যাম্বুলেন্সের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় অ্যাম্বুলেন্সটি দুমড়েমুচড়ে যায়, এতে ঘটনাস্থলে ওই অ্যাম্বুলেন্সের চালকের মৃত্যু হয়।

ফুলবাড়ি থানার অফিসার’ইনচার্জ (ওসি) মোস্তাফিজার রহমান’বলেন, শ্যামলী পরিবহন ও অ্যাম্বুলেন্স মুখোমুখি সংঘর্ষে অ্যাম্বুলেন্সের চালক’ নিহত হয় এবং অ্যাম্বুলেন্সে থাকা রোগীসহ সাত যাত্রী গুরুতর আহত’ হন। স্থানীয়রা আহতদের উদ্ধার’করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত’ চিকিৎসার জন্য তাদের দিনাজপুর এম আব্দুর’ রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে ততক্ষণে শ্যামলী’ পরিবহন গাড়িটি পালিয়ে যায়। পরে অ্যাম্বুলেন্সটি’উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। মরদেহ’ হাসপাতালে রয়েছে। বাসটি জব্দের চেষ্টা চলছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা’ প্রক্রিয়াধীন।

Leave a Comment