Akij Group job circular 2022 Apply Online | আকিজ গ্রুপে চাকরির সুযোগ

Akij Group Job Circular 2022

আকিজ বিড়ি ফ্যাক্টরী লিমিটেড দেশের একটি ঐতিহ্যবাহী ও প্রাচীন তামাকজাত দ্রব্য প্রস্তুতকারক প্রতিষ্ঠান। দেশীয় প্রযুক্তিতে তৈরী বিড়ি শিল্পকে বাঁচানো এবং গরীব শ্রমিকদের কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে এ প্রতিষ্ঠান বিড়ি শিল্প খাতে শ্রেষ্ঠ করদাতা হয়ে আসছে প্রতি বছর। এবং দেশের অর্থনৈতিক উন্নয়নে অবদান রাখছে। আপনি কি আকিজ গ্রুপ অফ কোম্পানীতে চাকরী করতে আগ্রহী তাহলে সময় শেষ হবার আগেই অনলাইনে আবেদন করে ফেলুন।

Akij Group Job Circular 2022 IMAGE/PDF Download

 

 

অনলাইনে আবেদন করুন

Position / পদ Please Apply / আবেদন করুন Last Date / আবেদনের শেষ তারিখ View Circular / বিজ্ঞপ্তি
Protocol Officer to the Chairman আবেদনের জন্য ক্লিক করুন   25-06-2022 Akij Biri Job Circular
Security In-Charge আবেদনের জন্য ক্লিক করুন   25-06-2022 Akij Biri Job Circular

আবেদনের জন্য সুনির্দিষ্ট পদে নীল রং এর উপর ক্লিক করে আবেদন ছক বের করে ছকটি ঠিক ঠিক ভাবে পূরণ করুন। আবেদনের শেষ তারিখ ২৫ ই জুন- ২০২২।

১. শুধুমাত্র (www.akijbiri.com/career) এই অনলাইন পোর্টালে আবেদনকারীগণই পরীক্ষায় অংশগ্রহণের জন্য বিবেচিত হবেন। ই-মেইল বা ডাকযোগে কোন প্রকার CV/Biodata গ্রহণযোগ্য নয়।

২. আবেদন করার পূর্বে অনলাইনে দেওয়া বিজ্ঞপ্তিটি ভালভাবে পড়ুন। বিজ্ঞপ্তিতে উল্লেখিত শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও অন্যান্য চাহিত তথ্যের সাথে আপনার চাহিত যোগ্যতার মিল না থাকলে আবেদন করা থেকে বিরত থাকুন।

অনলাইনে আবেদন করার পূর্বে করণীয়

৩. অনলাইনে আবেদন করার ক্ষেত্রে *(ষ্টার) চিহ্ন দেওয়া অপশনগুলো অবশ্যই পূরণ করতে হবে। অন্যথায় আপনার আবেদনটি Submit হবে না। অনুরুপভাবে *** (থ্রি স্টার) দেওয়া নির্দেশনাগুলো লক্ষ্য করুন।

৪. প্রতিটি Educational Qualification দেওয়ার পর OK অপশনে ক্লিক করুন। অন্যথায় আপনার শিক্ষাগত যোগ্যতা পোর্টালে সংযুক্ত হবে না এবং আবেদনটি Submit হবে না।

৫. আপনার আবেদনটি সফলভাবে Submit হলে Congratulations Your Application Submitted Successfully!!! Your Job Application ID: A00016444 স্ক্রিণে এরুপ একটি মেসেস দেখতে পাবেন।

৬. পরীক্ষার জন্য কোন প্রকার প্রবেশপত্র ইস্যু করা হবে না। প্রাথমিক বাছাই শেষে পরীক্ষার দিন ও সময় SMS/Call করে জানানো হবে।

৭. ছবি ও স্বাক্ষরের নির্দিষ্ট কোন সাইজ নেই। তবে Photo 1MB এর নিচে এবং Signature 500 KB এর নিচে হতে হবে।

৮. উপরোক্ত কারণগুলো ছাড়াও যদি আবেদন করার ক্ষেত্রে কোন সমস্যা হয় তাহলে আপনার ব্রাউজারটি রিফ্রেশ/আপডেট করে পুনরায় আবেদন করার চেষ্টা করুন।

উল্লেখ্য, অনলাইনে আবেদন করার ক্ষেত্রে কম্পিউটার বা ল্যাপটপ ব্যবহার করাই উত্তম।

 

Leave a Comment