আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি-২০২২ | Ashuganj Company Job Circular 2022

আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি-২০২২: আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানী লিমিটেড (এপিএসসিএল) বাংলাদেশের সর্ববৃহৎ বিদ্যুৎ উৎপাদন প্রতিষ্ঠান। উক্ত প্রতিষ্ঠানের নিম্নোক্ত পদসমূহে নিয়োগের লক্ষ্যে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে নিম্নবর্ণিত শর্তসাপেক্ষে অনলাইনে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

Ashuganj Power Station Company Job Circular 2022

চাকরির ধরনবেসরকারি চাকরি
জেলাসকল জেলা
প্রতিষ্ঠানআশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানি
ওয়েবসাইটhttp://www.apscl.gov.bd
বয়স১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাস্নাতকোত্তর
আবেদনের শেষ তারিখ১১ সেপ্টেম্বর, ২০২২

 

আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সকল পদে বাংলা ও ইংরেজী ভাষায় দক্ষতা অত্যাবশ্যক, কম্পিউটার চালনায় পারদর্শী ও অংশগ্রহণমূলক নেতৃতের গুণ থাকতে হবে। ফ্রিজ বেনিফিট/সুবিধা ফি বেনিফিট/সুবিধার মধ্যে রয়েছে মূল বেতন, পাওয়ার স্টেশন ভাতা, নিয়মিত আবাসন (খালি থাকা সাপেক্ষে) বা সংস্থার বিধি অনুসারে বাড়ি ভাড়া ভাতা, দুটি উৎসব ভাতা, নববর্ষ ভাতা, মেডিকেল ভাতা/সুবিধা, শিক্ষা ভাতা, সিপিএফ এবং কোম্পানির বিধি অনুসারে অন্যান্য বেনিফিট প্রাপ্য হবেন।

প্রাথমিকভাবে শিক্ষানবিশ হিসাবে নিয়োগপত্র ০১ (এক) বছরের জন্য প্রদান করা হবে এবং শিক্ষানবিশ কালের সন্তোষজনক মূল্যায়নের ভিত্তিতে শিক্ষানবিশ কাল ০১ (এক) বছরসহ ০৩ (তিন) বছরের জন্য চুক্তিভিত্তিক নিয়োগ নিশ্চিত করা হবে। প্রতি ০৩ (তিন) বছর পর সন্তোষজনক মূল্যায়নের ভিত্তিতে চুক্তি নবায়ন করা হবে। অবসর গ্রহণের বয়স ৬০ (ষাট) বছর।

বয়সসীমা ৩০ জুন ২০২১ তারিখে প্রার্থীর বয়সসীমা ১৮ হতে ৩০ বছর হতে হবে (মুক্তিযোদ্ধা কোটায় ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর)। বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য ।

শিক্ষাগত যোগ্যতা কোন পরীক্ষায় ন্যুনতম ২য় বিভাগ অথবা সিজিপিএ ৪.০০ এর স্কেলে নূনতম ২.৫০ অথবা সিজিপিএ ৫.০০ এর স্কেলে নুনতম ৩.৫০ পয়েন্ট।

নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত ১নং হতে ১০নং পদের প্রার্থীগণ পরীক্ষার ফি বাবদ ১০০০/- টাকা এবং ১১নং বাবদ ৫০০/- টাকা টেলিটক প্রিপেইড মোবাইল মারফত এসএমএস এর মাধ্যমে জমা প্রদান করবেন।

অনলাইনে আবেদন, করার লিংক এপিএসসিএল এর ওয়েবসাইটে এবং টেলিটক এর ওয়েবসাইটে পাওয়া যাবে। আবেদনপঞ্র পুরণ ও পরীক্ষার ফি জমাদানের শুরুর তারিখ ও সময় ১৭ আগস্ট, ২০২১ সকাল ১০ টা এবং জমাদানের শেষ তারিখ ও সময় ০৭ সেপ্টেম্বর, ২০২১ বিকাল ৫ টা।

কোন সরকারী/আধা সরকারী//বিদ্যুৎ সেক্টর প্রতিষ্ঠানে চাকুরীরত প্রার্থীগণকে অবশ্যই যথাযণ কর্তৃপক্ষের অনুমতিক্রমে আবেদন করতে হবে এবং অনুমোদনের কাগজ মৌখিক পরীক্ষার সময় দাখিল করতে হবে।

মুক্তিযোদ্ধা সনদপত্রের সত্যায়িত কপি মৌখিক পরীক্ষার সময় দাখিল করতে হবে। নিয়োগের ক্ষেত্রে কোটা সংক্রান্ত সরকারী নীতিমালা/বিধি-বিধান অনুসরণ করা হবে ৷

কোন কারণ দর্শানো ব্যতিরেকে যে কোন আবেদন পত্র এবং নিয়োগ প্রক্রিয়া বাতিল করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন। নিয়োগ পরবর্তী পদায়নের ক্ষেত্রে বাংলাদেশের যে কোন স্থানে কাজ করার মানসিকতা থাকতে হবে ।

যে কোন প্রকার তদবীর/সুপারিশ প্রার্থীর অযোগ্যতা হিসাবে গণ্য হবে। অনলাইনে আবেদন এবং টাকা জমা দেয়ার কাজটি প্রার্থী নিজে করবে। এক্ষেত্রে অন্য কোন মাধ্যম থেকে সম্পন্ন করে প্রার্থী প্রতারিত হলে কর্তৃপক্ষ দায়ী থাকবে না। (০৭/০৯/২০২১) শেষ তারিখ ও সময়ের জন্য অপেক্ষা না করে হাতে যথেষ্ট সময় নিয়ে তাবেদনপত্র পূরণ ও আবেদন ফি জমাদান করতে পরামর্শ দেয়া যাচ্ছে।