অটোতে উঠিয়ে দেন বাবা, ৩ সন্তানসহ’ খোঁজ নেই রিতুর!

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরের খালেদা আক্তার রিতু নামে এক নারী তার বাবার বাড়ি থেকে শ্বশুর বাড়িতে যাওয়ার পথে তিন সন্তানসহ নিখোঁজ রয়েছেন। আখাউড়া উপজেলার দ্বিজয়পুর গ্রামে শ্বশুর বাড়িতে আসার জন্য শুক্রবার বেলা সোয়া ১১টার দিকে বিজয়নগর উপজেলার মেরাসানির বাবার বাড়ি থেকে তিনি বের হন।

শনিবার বিকেলে এ রিপোর্ট লেখা পর্যন্ত রিতু ও তার কোনো সন্তানের খোঁজ পাওয়া যায়নি। দুপুরে রিতুর বাবা মো. আব্দুল আউয়াল ভূঁইয়া এ বিষয়ে বিজয়নগর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

পাশাপাশি আত্মীয়-স্বজনসহ বিভিন্ন জায়গায় তারা খোঁজাখুজি করছেন।

রিতুর বাবার সাধারণ ডায়রি সূত্রে জানা যায়, আখাউড়ার দ্বিজয়পুর গ্রামের আতাউর রহমান ভূঁইয়ার সঙ্গে তার মেয়ের বিয়ে হয়। তাদের ঘরে তাবাচ্ছুম আক্তার (১০), তানিশা আক্তার (৭) ও হুমায়রা আক্তার (৫) নামে তিন কন্যা সন্তান রয়েছে। গত ২ জুন রিতু আখাউড়া থেকে বেড়াতে আসে।

গত ৭ জুন শ্বশুর বাড়িতে যাওয়ার জন্য তাকে পূর্ব পরিচিত সুমন নামে এক পরিচিত চালকের অটোরিকশায় রিতুকে উঠিয়ে দেন আব্দুল আউয়াল। ওই অটোচালক সিঙ্গারবিল বাজারে গিয়ে তাদের আরেকটি অটোরিকশায় উঠিয়ে দেয়। এরপর থেকে তাদের আর খোঁজ পাওয়া যাচ্ছে না। এ অবস্থায় আব্দুল আউয়াল থানায় জিডি করেন।

রিতুর ভাসুর মাহবুবুর রহমান ভূঁইয়া জানান, চাকরির কারণে আতাউর বাদে বাড়িতে অন্য ভাইয়েরা খুব একটা থাকেন না। তার ভাই আতাউর রহমানের স্ত্রী রিতু বাবার বাড়ি থেকে আসার পথে নিখোঁজ হয়। পরনে অনেক স্বর্ণালংকার থাকায় কোনো অজ্ঞান পার্টির খপ্পরে পড়লো কিনা এ নিয়ে তারা শঙ্কায় আছেন।

এ বিষয়ে বিজয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসাদুল ইসলাম থানায় সাধারণ ডায়েরি হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। শনিবার দুপুরে তিনি জানান, কিভাবে কি ঘটেছে এ বিষয়ে তদন্ত করা হচ্ছে। নিখোঁজদের খুঁজে বের করার চেষ্টা করা হচ্ছে।

Leave a Comment